বিবেকানন্দ শিক্ষা ও সংস্কৃতি পরিষদ বাগেরহাট জেলা শাখার সভাপতি ও সাধারন সম্পাদক নির্বাচিত

শুভ দত্ত, বাগেরহাট

১৯ জুন ২০১৯ বুধবার সন্ধ্যা ৭ টায় বাগেরহাটের শ্রী শ্রী রামকৃষ্ণ আশ্রমে বিবেকানন্দ শিক্ষা ও সংস্কৃতি পরিষদ বাগেরহাট জেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত হয়। উক্ত সম্মেলনে অনুষ্ঠান পরিচালনা করেন আশ্রমের পুজপাদ্য মহারাজ স্বামী কালিকেশানন্দ।

বাগেরহাট

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র আশ্রমের অধ্যক্ষ পুজপাদ্য মহারাজ স্বামী গুরুসেবানন্দ। আরও উপস্থিত ছিলেন বাগেরহাট সরকারি পি.সি. কলেজের সহকারী অধ্যাপক তির্থাংকর বাছাড়, প্রভাষক সজল কুমার গাঁতিদার, শেখ আবু নাসের সরকারি মহিলা কলেজের শিক্ষক, আশ্রমের প্রেমানন্দ ভবন ও বিবেকানন্দ ভবনে অবস্থানরত ছাত্রবৃন্দ এবং কামাক্ষ্যাচরণ হল এর ছাত্রবৃন্দ সহ বিভিন্ন জায়গা থেকে আগত ভক্তবৃন্দ।

উক্ত সম্মেলন বৈদিক মন্ত্র পাঠের মধ্য দিয়ে শুরু হয়। তারপর বক্তরা বক্তব্য রাখেন। এরপর বিবেকানন্দ শিক্ষা ও সংস্কৃতি পরিষদ বাগেরহাট জেলা শাখার সভাপতি তির্থাংকর বাছাড়, সাধারন সম্পাদক লিংকন ঢালী, সহ সম্পাদক সুমিতের নাম ঘোষণা করা হয়। এবং আগামী ৫ জুলাই এর মধ্যে কমিটি পুর্ণাঙ্গ করতে বলা হয়। সবশেষে আশ্রমের পুজপাদ্য অধ্যক্ষ স্বামী গুরুসেবানন্দ মহারাজের বক্তৃতার মধ্য দিয়ে উক্ত সম্মেলন সমাপ্ত হয়।

You may also like...