খুলনা থেকে সংরক্ষিত নারী আসনে আ. লীগের মনোনয়ন পেয়েছেন গ্লোরিয়া সরকার ঝর্না, এবং যে জেলা থেকে যিনি মনোনয়ন পেলেন

একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের ৪১ জন প্রার্থী চূড়ান্ত করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। শুক্রবার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ড ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের এক সভায় প্রার্থী চূড়ান্ত করা হয়।

সংরক্ষিত নারী সাংসদ হিসেবে খুলনা থেকে আওয়ামীলীগের প্রার্থী হিসাবে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের আইন বিষয়ক উপ-কমিটির সদস্য ও বিশিষ্ট আইনজীবী এডভোকেট গ্লোরিয়া ঝর্না সরকার। গতকাল আওয়ামীলীগের পক্ষ থেকে প্রকাশিত সংরক্ষিত নারী সাংসদের প্রার্থী তালিকার মাধ্যমে তার এই নির্বাচিত হওয়ার সংবাদ পাওয়া যায়।

এ নিয়ে তাৎক্ষণিক অভিব্যক্তি হিসাবে জানতে চাইলে তিনি জানান, “অভিব্যক্তির কথা জানতে চাইলে বলতে হয়, আমি প্রথমেই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে চীর কৃতজ্ঞ যে তিনি আমাকে মনোনয়ন দিয়েছেন। ৪৭ বছর বছর পর এই প্রথম কোনো বাঙালি খ্রীস্টান নারী মনোনিত হয়েছে। আমি আমাদের পুণ্যপিতা পোপ মহোদয় এবং শ্রদ্ধেয় কার্ডিনালকেও ধন্যবাদ জানাই। আজ এই ক্ষণে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শ্রদ্ধা জানাই। সকলকেই ধন্যবাদ জানাই যারা আপার পাশে ছিলেন এবং প্রার্থণা করেছেন। আমি আশীর্বাদ প্রার্থী যাতে নিবেদিত প্রাণ হিসেবে কাজ করে অসহায় মানুষদের মুখে হাসি ফোটাতে পারি।”

এ বিষয়ে মিসেস সরকার ফেসবুকে লিখেছেন:

যে জেলা থেকে যিনি প্রার্থী হয়েছেন—

আওয়ামী লীগের প্রার্থী

You may also like...