জোভেন জব হেল্প: সকল চাকরির পরীক্ষার প্রস্তুতি একসাথে নিন …

Joven Job Help 

চাকরির পরীক্ষার প্রস্তুতি নিতে সকলেই এখন হিমসিম খাচ্ছে। ভুলভাল, বিভ্রান্তিমূলক পরামর্শের মধ্যে পড়ে অনেকে ভুল পথে যাচ্ছে। এজন্য প্রয়োজন সঠিক নির্দেষণা এবং সেইমতো পড়াশুনা।

মূলত কোনো চাকরির পরীক্ষা আলাদা নয়। পড়াশুনা একই। তাই আলাদাভাবে কোনো চাকরির জন্য প্রস্তুতি নেওয়া বলতে কিছু নেই, যদি সেটি বিশেষায়িত কোনো চাকরি (যেমন, নার্সিং) না হয়। 

আরেকটা বিষয় হচ্ছে, সব পড়ে পারা যাবে না। অতো মনে রাখতে পারবেন না। পড়তে হবে সাজেশন করে। কমন জিনিসগুলো পারতে হবে। শুধু কমন জিনিসগুলো পারলেও একটা চাকরি পাওয়া যায়, তবে প্রথম শ্রেণির একটি চাকরি পেতে কিছু বেশি পড়াশুনা দরকার হয়। 

পড়াশুনা করতে হবে নিয়ম করে। এলোমেলো পড়াশুনা করে শুধু সময় নষ্ট হয়, ধারাবাহিকভাবে পড়লে এবং সময়মতো চাকরির পরীক্ষায় অংশগ্রহণ করলে চাকরিটা পাওয়া সহজ হয়। 

আরেকটা বিষয় হচ্ছে, প্রিলির জন্য, রিটেনের জন্য, ভাইভার জন্য পড়াশুনা খুব বেশি আলাদা কিছু নয়। মূল পড়াশুনাটা একই। তাই বিভ্রান্ত হওয়া যাবে না।

অংক করতে হবে বুঝে বুঝে, ইংরেজি পড়তে হবে এবং লেখা প্রাকটিস করতে হবে। বাংলা সাহিত্য পড়তে হবে ধারাবাহিকভাবে। ব্যাকরণ নির্দিষ্ট কিছু বিষয় পরীক্ষায় আসে, সেগুলো পড়তে হবে। সাধারণ জ্ঞান পড়তে হবে গভীরভাবে, ভাসা ভাসাভাবে পড়লে ভেতর থেকে প্রশ্ন করলে পারবেন না।  

Joven Job সকল চাকরির পরীক্ষার প্রস্তুতি একসাথে করাবে আপনাকে। 

৫০টি ক্লাস + ৫০টি মডেল টেস্ট।

এবং চাইলে যতদিন খুশি যাচাই পরীক্ষায় অংশগ্রহণ করা যাবে। সেজন্য বাড়তি কোনো ফি দিতে হবে না। 

‘গ্রেড এ’ এবং ‘গ্রেড বি’ ব্যাচ। 

দুর্বলতা থাকলে ‘গ্রেড এ’ তে ভর্তি হওয়া ভালো। এরপর ‘গ্রেড বি’ তে ভর্তি হওয়া যাবে অর্ধেক ফি দিয়ে। 

ফি: ১০,০০০টাকা। 

প্রতি ২০ জন্য শিক্ষার্থীর মধ্যে একজন আর্থিকভাবে দুর্বল শিক্ষার্থীকে ফ্রি ভর্তি করা হবে। শহীদ পরিবারের সন্তানদের জন্য ২৫% ফি মওকুফের ব্যবস্থা। মাদ্রাসা ব্যাকগ্রাউন্ডের শিক্ষার্থীদের জন্যও ২৫% ছাড়। 

ক্লাস নিবে বিভিন্ন সরকারি চাকরিতে নিয়োগপ্রাপ্ত বিশ্ববিদ্যালয় হতে পাস করা সাবেক শিক্ষার্থীরা।  

বাগেরহাট শাখায় ভর্তির জন্য যোগাযোগ করুন: ০১৮৪ ৬৯ ৭৩২৩২ 

Joven Job

You may also like...