মন্ত্রী মোস্তফা কামালের আফ্রিদিকে দীর্ঘক্ষণ জড়িয়ে ধরা ছবি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড়

এবারের বিপিএল ফাইনালে ঢাকাকে ২০০ রানের কঠিন লক্ষ্য ছুড়ে দেয়া কুমিল্লা। শেষ ওভার পর্যন্ত খেলায় থাকলেও ঢাকা হেরে যায় ১৭ রানে। এরপর শুরু হয় কুমিল্লা ভিক্টোরিয়ানসের জয়োতসব। সেখানেই দেখা যাচ্ছে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মালিক নাফিসা কামালের পিতা বর্তমান অর্থমন্ত্রী আ.হ.ম. মোস্তফা কামাল আফ্রিদিকে জড়িয়ে ধরে রেখেছেন, আফ্রিদির বুকে মাথা রেখেছেন। একটু বেশি সময় ধরে তিনি এরকম ছিলেন, বিষয়টি দৃষ্টিকটুই ছিল অনেকের কাছে। আবার এটিকে তার পাকিস্তানী খেলোয়াড়দের প্রতি আবেগঘন ভালোবাসার বহি:প্রকাশও বলছেন অনেকে, অনেকে বলছেন মোস্তফা কামালের পাকিস্তান প্রীতির প্রকাশ আগে থেকেই জানা। 

নাফিস কামাল এবং আফ্রিদি

পাকিস্তানী কামাল

একজন মন্ত্রী হয়ে এটা একেবারেই বেমানান এবং জাতীর জন্য অপমানজনক হয়েছে বলে বলছেন অনেকে। ক্লোজআপনিউজের সম্পাদকের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি প্রথমে কিছু বলতে চাননি। পরে বলেছেন, “ভালোবাসার প্রকাশটা এমনই পরিষ্কারভাবে হওয়া উচিত। মন্ত্রী হয়ত ক্রিকেটে পাকিস্তান এবং আফ্রিদিকে মন থেকে অনেক পছন্দ করেন। তবে একজন অর্থমন্ত্রী এভাবে দেউলিয়া হলে একটা দেশের ভাবমূর্তি  বলে কিছু থাকে না। তাছাড়া পাকিস্তানের ক্ষেত্রে এর চেয়েও অনেক গুরুত্বপূর্ণ বিষয় ভুলে গেলে তো জাতি হিসেবে আমরা আত্মবিস্মৃত জাতি হিসেবে প্রমাণিত হব।”

ফেসবুকে আরও প্রতিবাদ জানিয়েছেন নির্মূল কমিটির সাংগঠনিক সম্পাদক আলী আকবর টাবি—

নির্মূল কমিটি

প্রতিবাদ জানিয়েছেন ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতি শরিফুজ্জামান শরিফ

আ.হ.ম. মোস্তফা কামাল

কুমিল্লা ভিক্টোরিয়ানস কুমিল্লা ভিত্তিক একটি ঘরোয়া ক্রিকেট দল। এই দলটি নাফিসা কামালের কুমিল্লা লিজেন্টস লিমিটেড কর্তৃক মালিকানাধীন। বর্তমান অর্থমন্ত্রী আ. হ. ম. মুস্তফা কামালের মেয়ে হচ্ছেন নাফিসা কামাল।কুমিল্লা ভিক্টোরিয়ানস বিপিএল ২০১৫ সালে নতুন দল হিসেবে অংশগ্রহন করে। 


বিজ্ঞাপন

e organic agro limited

 

 

You may also like...