উজ্জ্বল পালকে আহ্বায়ক এবং শেখ রাকিবুল ইসলামকে সদস্য সচিব করে সাম্প্রদায়ীক সন্ত্রাস প্রতিরোধ কমিটির বাধাল ইউনিয়ন শাখা গঠিত

সাম্প্রদায়িক সন্ত্রাস প্রতিরোধ কমিটি


সাম্প্রদায়ীক সন্ত্রাস প্রতিরোধ কমিটির বাগেরহাট জেলা কার্যালয় থেকে বাধাল ইউনিয়নের এ কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটি ঘোষণা করেছেন জেলা কমিটির আহ্বায়ক অ্যাড. সরদার আব্দুল জলিল এবং সদস্য সচিব দিব্যেন্দু দ্বীপ। 

বাধাল ইউনিয়ন কমিটির আহ্বায়ক হয়েছেন শিক্ষক উজ্জ্বল কুমার পাল। সদস্য সচিব হয়েছেন শেখ রাকিবুল ইসলাম।

শীঘ্রই বাধাল ইউনিয়ন কমিটির সকল সদস্যের নাম ঘোষণা করা হবে। ১০১ সদস্য বিশিষ্ট এ কমিটিতে রয়েছে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

বাধাল ইউনিয়নের সকল গ্রাম (আঠারোগাতী, আফরা, আলোকদিয়া, কলমিবুনিয়া, পানবাড়িয়া, পিংগড়িয়া, বাধাল, বিলকুল, মসনী, যশোরদী, রঘুদত্তকাঠি, শাখারীকাঠী, সাংদিয়া) থেকে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ নিয়ে এ কমিটি গঠন করা হয়েছে।

উল্লেখ্য, ১২ ডিসেম্বর ২০১৮ তারিখে বাগেরহাট জেলার কোমরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত সভা থেকে ঘাতক দালাল নির্মুল কমিটির সভাপতি, বর্ষীয়ান লেখক-সাংবাদিক শাহরিয়ার কবির এবং সাবেক বিচারপতি বিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিক রাজনীতিক অ্যাড. সরদার অাব্দুল জলিল কে আহ্বায়ক এবং গবেষক-সাংবাদিক দিব্যেন্দু দ্বীপ কে সদস্য সচিব করে ১০১ সদস্য বিশিষ্ট সাম্প্রদায়িক সন্ত্রাস প্রতিরোধ কমিটি ঘোষণা করেন। 

You may also like...