রকমারি.কম বেঁচত সৃজনশীল বই, এরপর বেঁচা শুরু করলো গাইড বই, এখন বেঁচছে হালাল সুগন্ধি, হালাল আর কী কী তারা বেঁচতে পারে?

কিছুদিন ধরে রকমারি.কম ফেসবুকে একটা বিজ্ঞাপন দিচ্ছে। একটা বডি স্প্রে ‘হালাল বডি স্প্রে’ নামে আখ্যায়িত করে সেটি তারা বিক্রি করছে অনলাইনে। ক্লোজআপনিউজ.কম অনেক পাঠক ফোন করে আমাদের কাছে জানতে চেয়েছে রকমারি.কম এর এই হালাল বডি স্প্রে সম্পর্কে, একইসাথে তারা রকমারি.কম হালাল আর কী কী বেঁচতে পারে তার একটি ছোট্ট তালিকা দিয়েছেন।

পাঠকরা বলেছে, হালাল বডি স্প্রের পাশাপাশি রকমারি.কম হালাল অন্তর্বাস, হালাল রেজর, হালাল শেভিং লোসন, হালাল কনডম এবং হালাল সেক্স টয় এর মতো কিছু পণ্য সামগ্রী বিক্রি করতে পারে, তাহলে তাদের ব্যবসা আরো জমজমাট হবে। বই বেঁচতে গিয়ে তাদের যে অর্থনৈতিক ক্ষতি হয়েছে সেটি তারা এভাবে দ্রুত পুষিয়ে নিতে পারবে বলে পাঠকরা মন্তব্য করেন।

রকমারি.কম

অ্যালকোহলযুক্ত পানি পান করা ইসলামে হারাম। তাহলে অ্যালকোহলযুক্ত কিছু শরীরে ব্যবহার করাও তো হারাম নাকি? -এরকম যুক্তিই মূলত লাফজ বডি স্প্রের মূল ব্রান্ড ভ্যালু। সঙ্গত কারণেই বাংলাদেশের আর্থসামাজিক অবস্থার সাথে এ প্রচারণা খাপ খায়। রকমারি.কম মূলত সে সুযোগটাই নিয়েছে। বডি স্প্রেতে সাধারণত ইথাইল অ্যালকোহল থাকে, কিন্তু বলা হচ্ছে, লাফজ বেডি স্প্রেতে কোনো অ্যালকোহল নেই।

“লাফজ হালাল বডি স্প্রে তৈরী হয় প্রাকৃতিক তেলের এক অপূর্ব মিশ্রণে ফলে এটি আপনার বিশ্বাসকে অটুট রাখে এবং আপনাকে দেয় সুগন্ধযুক্ত ফ্রেশ অনুভূতি।”

এটাও মনে রাখতে হবে যে লাফজ-এর ব্রান্ড অ্যাম্বাসেডর আবার এদেশে মাশরাফি। 

সিংগাপুরের বিখ্যাত লাইফস্টাইল ব্র্যান্ড লাফজের সঙ্গে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন মাশরাফি বিন মর্তুজা। সম্প্রতি রাজধানীর একটি হোটেলে লাফজ পিটিই ইন্টারন্যাশনাল এবং মাশরাফির মধ্যে এক বছর মেয়াদি আনুষ্ঠানিক চুক্তি স্বাক্ষর হয়।

ঐ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে মাশরাফি বলেন, “এই দেশের ধর্ম প্রাণ মানুষদের জন্য এটা নিঃসন্দেহে ভালো উদ্যোগ। এ ধরনের উদ্যোগকে আমি সব সময় স্বাগত জানাই।”

You may also like...