সাংবাদিককে চড় মেরেছেন সানি লিওন

1

যতই মেইনস্ট্রিম বলিউডে কাজ করুন না কেন সানি লিওন, ভারতীয় গণমাধ্যম মুখিয়ে থাকে তাঁর প্রাক্তন ‘ক্যারিয়ার’ চিহ্নিত করে প্রশ্ন করার জন্য। এ ক্ষেত্রে বরাবর ঠান্ডা আচরণ করলেও এবারে মেজাজ হারিয়েছেন এই বলিউড তারকা। এনডিটিভির খবরে জানা গেল, ‘অযাচিত’ প্রশ্ন করায় বেমক্কা চড় কষিয়েছেন তিনি এক সাংবাদিককে।

হোলি নিয়ে উত্তাল ভারত, চলছিল জবরদস্ত আয়োজন পুরো দেশে। সুরাটের একটি বিশেষায়িত ইভেন্টে এসেছিলেন সানি। ইভেন্টের প্রচারও ছিল তাঁর নামে, ‘প্লে হোলি উইথ সানি লিওন’। সেখানে এসেছিলেন সানি বিশেষ এক শর্তে, গণমাধ্যমের আসা চলবে না অনুষ্ঠানের মাঝে। পেশাদারিত্ব বজায় রেখে সানি সেখানে এসেছিলেন সবশেষে, যদিও পরিস্থিতি বিশেষ আয়ত্তে ছিল না। প্রায় মিনিট ১৫ তিনি বলিউডের বেশ কয়েকটি জনপ্রিয় গানের তালে নেচেছেন সেখানে। সঙ্গে ছিলেন তাঁর স্বামী ড্যানিয়েল ওয়েবার।

তবে ঠিকই একজন সাংবাদিক প্রশ্ন করার জন্য পেয়ে যান সানিকে। মঞ্চের একদিকে সানিকে পেয়েই তিনি জিজ্ঞাসা করেন, ‘আপনি আগে ছিলেন নীল ছবির তারকা, আর আজ বলিউডি ছবির তারকা। এখন রাতের জন্য কত নেন?’

এই প্রশ্ন শুনে সানি ক্ষিপ্ত হয়ে ওঠেন এবং সেই সাংবাদিককে আবারও প্রশ্নটি করতে বলেন। এবারে সাংবাদিকটি বলেন, ‘আপনি এখন রাতের অনুষ্ঠানের জন্য কেমন পারিশ্রমিক নেন?’ এ প্রশ্ন করার সঙ্গে সঙ্গেই সেই সাংবাদিককে চড় মারেন সানি। এ সময় সেখানকার কর্মচারী এবং আরো বেশ কিছু মানুষ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে ভারতীয় গণমাধ্যম মিড-ডে’কে ড্যানিয়েল ওয়েবার বলেন, ‘জবাব যা দেওয়ার (সাংবাদিককে) সানিই দিয়েছে, কাজেই আমরা থানায় অভিযোগ করিনি। এই ইভেন্টের আয়োজকরাও তরুণ, কলেজপড়ুয়া; কাজেই আমরা চাই না যে ওদের ক্যারিয়ার ক্ষতিগ্রস্ত হোক। তবে যতই হোক, এর পর থেকে গুজরাটে আসার আগে সানি অন্তত হাজারখানেকবার ভেবে নেবে মনে হয়!’

কিছুদিন পরই মুক্তি পাবে সানির নতুন ছবি ‘ওয়ান নাইট স্ট্যান্ড’। ২২ এপ্রিল এর মুক্তির তারিখ নির্ধারণ করা হয়েছে। ছবিটির অফিশিয়াল পোস্টার সানি প্রকাশ করেছেন নিজের টুইটার অ্যাকাউন্ট থেকেই।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *