BCS & Bank Model Test with ATM’S

 ২০টি বিসিএস মডেল টেস্ট এবং ২০টি ব্যাংক মডেল টেস্ট আয়োজন করছে ATM’S

মডেল টেস্টগুলো দিয়ে আপনি আপনার প্রস্তুতি এবং দুর্বলতা যাচাই করতে পারবেন, পাশাপাশি আপনি চাইলে সলভ্ ক্লাস করে প্রস্তুতি নিতে পারবেন। 

 

 

ATM'S মৌচাক

মডেল টেস্টগুলো এমনভাবে তৈরি করা হয়েছে যাতে চাকরি পরীক্ষার সকল দিক নিয়ে আলোচনা করার সুযোগ থাকে। তাই এই ৪০টি মডেল টেস্ট আপনাকে যেকোনো ধরনের চাকরির পরীক্ষার জন্য প্রস্তুত করবে নিশ্চিত। মডেল টেস্টগুলোতে প্রশ্ন রিপিট নেই, ফলে একই প্রশ্ন বারে বারে সামনে আসবে না।

বিসিএস-এর প্রতিটি মডেল টেস্ট যেহেতু ২০০ মার্কসের তাই এই ৪০০০টি প্রশ্ন একজন পরীক্ষার্থীকে বিশেষভাবে প্রস্তত করবে, এবং একইসাথে ব্যাংকের ২০টি মডেল টেস্টে অংশ নিলে চাকরির পরীক্ষার জন্য একটি পূর্ণাঙ্গ প্রস্তুতি হয়ে যাবে। এখানে আপনার অংক করা হচ্ছে প্রায় ১০০০টি, যা যেকোনো চাকরির পরীক্ষার জন্য যেকোনো বিবেচনায় যথেষ্ট, ব্যাংকের পরীক্ষার প্রশ্ন যেহেতু ইংরেজিতে হয়, তাই ইংরেজি অংক প্রশ্ন সলভ করা আলাদাভাবে আর শিখতে হবে না।

ইংরেজি বাংলা প্রশ্নও থাকছে সমপরিমাণ, বরং অংকের তুলনায় একটু বেশি, তাই ব্যাখ্যামূলকভাবে সেগুলো সলভ করলে প্রস্তুতিটা হয়ে যাবে। সাধারণ জ্ঞান এমনভাবে রাখা হয়েছে যাতে কমন কিছু বাদ না পড়ে, ফলে কমন জিনিসগুলো আপনার এখান থেকে শেখা হয়ে যাবে। আসলে কমন জিনিস দিয়েই চাকরি পেতে হয়, খুব আনকমন কিছু চাকরি পাওয়ার জন্য পড়া লাগে না, বরং বেসিক স্ট্রং করা জরুরি, এবং পাশাপাশি কমন জিনিসগুলো ভালোভাবে শেখা জরুরি।

## এই কোর্সটির সাথে দিব্যেন্দু দ্বীপ-এর সাথে ৫টি ম্যাথ ক্লাস থাকছে একদম ফ্রি।

যোগাযোগ:

ATM’S মৌচাক

০১৭১২ ৮০৮ ১৯৩

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *